শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

 যুক্তরাজ্য প্রবাসী ইনাম মিয়ার জন্মদিন উপলক্ষে পবিত্র কোরআন শরিফ ও সিলিং ফ্যান বিতরণ

বিশেষ প্রতিনিধি
আপডেট বুধবার, ৩০ জুন, ২০২১, ৭:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধিঃ

মানব সেবায় এক বিরল দৃষ্টান্ত সৃষ্টিকারি সংগঠন, খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা (আশিয়া) র প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইনাম মিয়ার জন্মদিন উপলক্ষে হত দরিদ্র অসহায় ১৫টি পরিবারে মধ্যে পবিত্র কোরআন শরিফ ও সিলিং ফ্যান বিতরণ করা হয়।

বুধবার (৩০শে জুন) মৌলভীবাজার সদর উপজেলার ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন ১নং ওয়ার্ডে  আশিয়া, ইনাম মিয়ার নিজ বাড়ীতে বিকেলে কোরআন শরিফ ও সিলিং ফ্যান বিতরণ করা হয়।

খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ভুট্টোর পরিচালনায়, সভাপত্বিত করেন খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি মোশাহিদ আহমেদ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলার ও মৌলভীবাজার জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক,মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আব্দুল মুবিন তুহিন,মৌলভীবাজার জেলা যুবলীগের সিনিয়র সদস্য ওয়াহিদ আহমদ,সম্মেলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার এর সভাপতি খালেদ চৌধুরী,৭নং চাঁদনীঘাট ১নং ওয়ার্ডের সদস্য মোঃ লিপন মিয়া।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সহ সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার।

এসময় প্রধান অতিথি বক্তব্যে বলেন,খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা (আশিয়া) র প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইনাম মিয়া একজন সৎ ও সত্যিইকারের দানশীল ব্যাক্তি।গরীব অসহায়  মানুষের পাশে দাড়িয়ে তিনি একের পর এক মানবসেবা মূলক কাজ করে প্রশংসা কুড়িয়েছেন ।জন্মদিন উপলক্ষে পবিত্র কোরআন শরিফ ও সিলিং ফ্যান বিতরণ করে,অবহেলিত মানুষের সঙ্গে জন্মদিন পালন করে আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিয়েছেন তার জন্য ইনাম মিয়াকে আমার ব্যাক্তিগত সাধুবাদ জানাই ।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD